নতুনদের জন্য অনলাইন ইনকাম বিকাশে পেমেন্ট সহজেই

0
174

অনলাইনে যারা একদম নতুন সুধু তাদের জন্যই অনলাইন ইনকাম বিকাশে পেমেন্ট নিয়েই আজকের আলোচনা ।

আমি আশা করি আপনি একজন নতুন হিসেবে আপনাকে একটি সঠিক গাইড দিতে যাচ্ছি কারন আমি এটা নিয়ে অনেক রিসার্চ করেছি।

বিকাশে পেমেন্ট নিয়ে আলোচনা

আমরা যারা অনলাইনে একদম নতুন তারা সব সময় চাই যে ছোট ছোট কাজ করে কিছু টাকা ইনকাম করি । আর সেই টাকাটা আমরা বিকাশে নিবো কিন্তু ভাই আপনার এই চিন্তা ভাবনা টা আমি মনে করি ভুল । কারন পেমেন্ট টা মূল বিষয় না মূল বিষয় হচ্ছে কাজটা । পেমেন্ট টা যেখানেই আসুকযেটার মাধ্যমেই আসুক না কেন আপনার কাছে আসলেই তো হলো । আপনি একদম অনলাইনে নতুন তাই আপনার চিন্তা ভাবনা ছোট ছোট কাজ করে অনলাইন ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে ।কেন ভাই আপনার কি চিন্তা হয় না যে বড় ধরনের কোন কাজ করি । আপনি হয়তো যানেন বিকাশ সুধু বাংলাদেশেই সাপোর্ট করে এ ছাড়া অন্য কোন দেশে এটা সপোর্ট নাই । এর মানে কি বিকাশে যারা পেমেন্ট করবে তারা সব বাংলাদেশ থেকেই। আপনি হয়তো জানেন যে দেশের মানুষের কাজ করলে প্রচুর কাজ করিয়ে নিবে কিন্তু পেমেন্ট কাজের তুলনায় অনেক কম । মানে আপনাকে গাধার মত কাঠাবে কিন্তু পেমেন্ট দেওয়ার বেলায় ঠনঠনা।

কাজ নিয়ে কিছু কথা

সবসময় বড় কিছুর আশা করবেন তাহলে কিছুটাও হলে পাবেন ।

একটা প্লান করে কাজ শিখুন। শুরু থেকেই বড় ধরনের কাজ নিয়ে ভাবুন।এরপর সেই কাজের উপর দক্ষতা অর্জন করুন ।আসলে আমরা কাজ শেখার আগেই চিন্তা করি কীভাবে পেমেন্ট নিবো কীভাবে উঠাবো সো এই সব কিছুই না । আপনি যখন ইনকাম করা শিখবেন তখন আপনা আপনি উঠানোর ব্যবস্থা হয়ে যাবে । সবাই একটা কথাই বলবে কাজ শিখুন কাজ শিখুন ।

অনলাইন ইনকাম বিকাশে পেমেন্ট করে যে সকল ভালো ছাইট

প্রথমেই বলবো বিডিশপ এফিলিয়েট এর কথা অনেক মজার একটি ওয়েবসাইট এটি একটি ‍ইকমার্স ওয়েবসাইট এরা বিভিন্ন ধরনের টেকনোলজি প্রডাক্ট বিক্রি করে থাকে । মজার বিষয় হচ্ছে তাদেরিএ্যফিলিয়েট পাটনার প্রগ্রাম চালু আছে । চাইলে যে কেউ তাদের প্রডাক্ট সেল করে আয় করতে পারবে এবং বিকাশে পেমেন্ট নিতে পারবে । এছাড়াও আরেটি ওয়েব সাইট আছে সেটি হচ্ছে দারাজ তারাও সেম এ্যফিলিয়েট সিসষ্টেম চালু করেছেে এগুলো সাইটের সাথে কাজ করুন আশা করি ভালো একটা ইনকাম জেনারেট করতে পারবেন । বিকাশেও পেমেন্ট নিতে পারবেন ।

এদের সাথে কাজ করতে যা যা লাগবে

এমনিতেই এরা পেমেন্ট করে না তাদের প্রডাক্ট সেল করে দিতে হবে তাহলে তারা পেমেন্ট করবে নয়তো করবে না । দুটি সিসষ্টেমে ওদের সাথে কাজ করতে পারভেন । প্রথমঃ একটি ইউটিউব চ্যানেল দিয়ে দ্বিতীয়ঃ একটি ওয়েব সাইট দিয়ে । তবে হ্যা এখানেও কিছু কথা আছে তারা এম্নিতেই কিন্তু আপনাকে এপ্রুপ দিবে না অবশ্যই আপনার যেকোন একটি চ্যানেল/ ওয়েবছাইটে ভালো মানের কন্টেন থাকতে হবে। মোটামোটি ভালো পরিমাণ ভিজিটর থাকতে হবে । তাহলে একদম ইজিলি এপ্রুপ দিবে ।

ভালো পরিমান ছেল পেতে যা যা করতে হবে

সবকিছুই পেলাম কিন্তু সেল পাচ্ছি না তাহলে এতো কষ্টের কোন দাম থাকলো না অবশ্যই সেল আনতে হবে যে ভাবেই হোক । ভালো সেল পেতে ভালো পরিমান আরটিকেল লিখতে হবে ইউজার ফ্রেন্ডলি এবং এস ই ও ফ্রেন্ডলি যদি আপনার আরটিকেল গুগল এ র‌্যাংক নাই করে তাহলে সেল আসবে ক্যামনে । এছারাও প্রতিটি প্রডাক্ট এর রিভিউ ভালো হতেই হবে যেন আপনার ভিজিটর এসে প্রডাক্ট এর সকল প্রকার সুবিধা অসুবিধা গুলি সহজেই বুজতে পারে । এগুলি বোঝার পর যদি প্রডাক্টটি ভালো লেগে যায় তাহলে সে আপনার ছাইট থেকে অর্ডর করবে আর প্রতিটি অর্ডরে থাকবে আপনার কমিশন । এছাড়াও ভালো ভালো কন্টেন লিখে ইউজারকে আপনার ছাইটের প্রতি ভালোবাসা আর বিস্বস্থ করে তুলতে হবে যেন যখন যা ক্রয় করার ইচ্ছে হবে সে যেন সরাসরি আপনার ওয়েবসাইঠে চলে আসে ।তাহলে আপনি হিউজ পরিমান সেল করতে পারবেন আর অনলাইন ইনকাম বিকাশে পেমেন্ট ও নিতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here